Header Ads

ঘোষগ্রাম স্বেচ্ছাসেবক সংগঠন

 

ঈদ সামগ্রী বিতরণ।

ঘোষগ্রাম স্বেচ্ছাসেবক সংগঠনের পক্ষ থেকে ঈদ সামগ্রী বিতরণ।

ঘোষগ্রাম স্বেচ্ছাসেবক সংগঠনের পক্ষ থেকে অসহায় দুঃস্থ হতদরিদ্রের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করে সারা ফেলে দিয়েছে সংগঠনটি। মানুষ মানুষের জন্য এই শ্লোগানটি ধারন করে অসহায় দুঃস্থ হতদরিদ্রে মানুষের জন্য কাজ করে যাচ্ছে সংগঠনটি। সংগঠনের অর্থ যোগান দাতা সেইসব রেমিটেন্স যোদ্ধা (প্রবাসী) যারা নিজের সুখ বিসর্জন দিয়ে পরিবারের মুখে হাসি ফোটাতে নিরালশ কাজ করে যায়। প্রবাসীদের সাথে যোগ হয়েছে গ্রামের কিছু উদার মনের মানুষ যারা অর্থ ও শ্রম না দিলে সংগঠনের কার্যক্রম পরিচালনা করা সম্ভব হতো না।

সংগঠনের কিছু সদস্য কার্যক্রম পরিচালনা কালে।

এদিকে খবর নিয়ে জানা যায় এই সংগঠনটি পরিচালনা করছে গ্রামের ইয়াং ও তরুণ সমাজ। তবে এই সুন্দর ও মহতী উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন গ্রামের মুরুব্বিরা। এদিকে সংগঠনের সভাপতি সৈয়দ জামাল হোসেনর সাথে কথা বলে জানা যায়, এই রমজানের ঈদ উপলক্ষে ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতে অসহায় মানুষের পাশে দাঁড়াতে ৫০টি পরিবারের মাঝে কিছু ঈদ সামগ্রী বিতরণ করে সংগঠনটি।
প্রবাসে ঈদের নামাজ শেষে সংগঠনের কিছু সদস্য।

সদস্যদের ঈদ আনন্দ।

দেশে অবস্থানরত কিছু সদস্য ঈদের নামাজ শেষে।

 ঈদের দিন সংগঠনের কিছু সদস্য একসাথে নামাজ আদায় করেন দেশে এবং দেশের বাইরে।



ঘোষগ্রাম স্বেচ্ছাসেবক সংগঠনটি ইতিমধ্যে সাধারণ মানুষের মাঝে ইতিবাচক সাড়া ফেলেছে। ২০২১ সাল থেকে অসহায় দুঃস্থ হতদরিদ্রের মাঝে বিভিন্ন সময় সাহায্য করে আসছে।
দেশে করোনা কালিন সময় যখন মানুষের রোজগার বন্ধ ছিলো ঐ সময় সংগঠনটি ঘোষণা দেয় গ্রামের অসহায় মানুষের পাশে সবসময় আমারা পাশে থাকবো এবং বিভিন্ন ভাবে সহযোগিতা করে সংগঠনটি।









1 comment:

Powered by Blogger.