Header Ads

ফরিদপুর ভাঙ্গায় বিকাশ প্রতারক চক্রের তিন সদস্যে আটক।

বিকাশ প্রতারক চক্র।
ভাঙ্গা নিউজ: ফরিদপুরে ভাঙ্গায় তিন বিকাশ প্রতারক চক্রের সদস্যকে গ্রেফতার করেছে ভাঙ্গা থানা পুলিশ। গত ইং ১০-০২-২০২০ তারিখ রাতে ২৩:৩০ ঘটিকার সময় মাননীয় পুলিশ সুপার ফরিদপুর, অতিরিক্ত পুলিশ সুপার ও ভাঙ্গা সার্কেল মহাদয়ের দিক নির্দেশনা অনুযায়ী জনাব মোঃ শফিকুর রহমান অফিসার ইনচার্জ ভাঙ্গা থানার নেতৃত্বে এস আই ইবাদুল হক মোল্লা ও সঙ্গীয় অফিসার ফোর্সসহ মাদক দ্রব্য উদ্ধার বিশেষ অভিযান পরিচালনা করে।

এসময় ভাঙ্গা থানা জনৈক গোলাম মাওলাদাত খালাসির নবনির্মিত টিনশেড বিল্ডিং এর দোতলা পাটাতনের উপর হইতে বিকাশ প্রতারক চক্রের তিন সদস্যেকে গ্রেফতার করেছে ভাঙ্গা থানা পুলিশ। এরা হলেন: ১. জাকির হোসেন (৩২), ২. মোঃ হেমায়েত হোসেন (৩১), ৩. মোঃ লিটু হাওলাদার (৩৫)।

গ্রেফতারকালে তাদের কাছ থেকে বিভিন্ন ব্র্যান্ডের ২১টি মোবাইল ফোন, বিভিন্ন কম্পানির ৩৫টি সিম কার্ড ও ৪২ পিস পাওয়া যায়।
পুলিশ জানায়, দীর্ঘদিন ধরে মুঠো ফোনের মাধ্যমে দেশের বিভিন্ন স্থান থেকে বিকাশের একাউন্টে ও মোবাইল ব্যাংকিং গ্রাহকদের কাছ থেকে কৌশলে গোপন পিন কোড নম্বর সংগ্রহ করে নিজেদের একাউন্টে অর্থ স্থানান্তরের মাধ্যমে প্রতারণাসহ মাদক দ্রব্য ক্রয় বিক্রয় করে আসছিল।

জানা যায় ফরিদপুর ভাঙ্গায় বিভিন্ন স্থানে এধরনের বিকাশ চক্র সক্রিয় আছে। এদের কারণে ফরিদপুর ভাঙ্গা থানার ভাবমূর্তি ক্ষুণ্ন হচ্ছে। এই চক্রটি ইয়াবাসহ বিভিন্ন মাদকদ্রব্য ক্রয় বিক্রয় সাথে জড়িত এবং নেশায় আসক্ত। চক্রটি ধরার জন্য ভাঙ্গা থানা পুলিশ বিভিন্ন সময় অভিযান পরিচালনা করতে দেখা যায়। ভাঙ্গা থানা অফিসার ইনচার্জ বলেন, আমাদের অভিযান অব্যাহত থাকবে।

No comments

Powered by Blogger.